শিরোনাম
এবার বাংলা ভাষায় জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৫
এবার বাংলা ভাষায় জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের সিনেমা ‘নো টাইম টু ডাই’-এর নতুন ট্রেলার প্রকাশিত হয়েছে বাংলা ভাষায়।


শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) হলিউড চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স ২৫তম জেমস বন্ড সিনেমার সর্বশেষ ট্রেলারটি প্রকাশ করে। বাংলা, হিন্দি, তামিল, ভোজপুরি, তেলুগু, পাঞ্জাবি, মালয়ালম, মারাঠি, কন্নড় ও গুজরাটিসহ উপমহাদেশের ১০টি ভাষায় ট্রেলারটি প্রকাশ করা হয়েছে।


‘নো টাইম টু ডাই’ হলিউডের প্রথম কোনো সিনেমা যার ট্রেলার বাংলাসহ উপমহাদেশের এতগুলো ভাষায় প্রকাশ করা হলো।


এর আগে সিনেমাটির সর্বশেষ ট্রেলার প্রকাশ করা হয়েছিল গত বছরের ৪ ডিসেম্বরে। সেটি ছিল শুধু ইংরেজি ভাষায়। তবে নতুন এই ট্রেলারটি মূলত গত বছর প্রকাশিত ইংরেজি ট্রেলারের ডাবিং।


সিনেমাটি মূলত ব্রিটিশ গোয়েন্দা সংস্থার এমআইসিক্সের সদস্য জেমস বন্ডকে নিয়ে। গল্পে দেখা যাবে, জ্যামাইকায় শান্ত জীবনযাপন করছে জেমস বন্ড। একদিন পুরনো এক বন্ধু সহযোগিতা চাইতে যায় বন্ডের কাছে। বন্ধুর আহ্বানে সাহায্যের হাত বাড়িয়ে অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধারের অভিযানে নামে বন্ড। কিন্তু মিশনে বাধা হয়ে দাঁড়ায় রামি মালেক, যার কাছে রয়েছে অত্যাধুনিক সব অস্ত্র। এ ঘটনাকে কেন্দ্র করেই সিনেমার গল্পটি এগিয়ে যায়।


সিনেমায় জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন ৫২ বছর বয়সী ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। অন্যদিকে তার বিপরীতে বন্ডকন্যা হয়েছেন ‘ব্লেড রানার ২০৪৯’ তারকা আনা ডি আরমাস। আগামি ৮ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com