শিরোনাম
মহেশ-রণবীরের পর এবার প্রভাস
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪৪
মহেশ-রণবীরের পর এবার প্রভাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কৃষ্ণা কুমার পরিচালিত একটি সিনেমার শুটিং করছেন ‘বাহুবলি’ খ্যাত অভিনেতা প্রভাস। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে।


এরই মাঝে নতুন একটি সিনেমায় প্রভাসের অভিনয়ের গুঞ্জন চাউর হয়েছে। এই সিনেমা পরিচালনা করবেন অর্জুন রেড্ডি সিনেমাখ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি। যদিও এর আগে শোনা যায়, সিনেমাটিতে মহেশ বাবুকে নিতে চেয়েছিলেন নির্মাতা। কিন্তু এই অভিনেতা রাজি না হওয়ায় রণবীর কাপুরকে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়। কিন্তু তিনিও এতে অভিনয় করতে রাজি হননি। এখন প্রভাসের শরণাপন্ন হয়েছেন নির্মাতা। যদিও তার অভিনয়ের বিষয়টিও এখনো চূড়ান্ত হয়নি।


প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা সাহো। তারকাবহুল এই সিনেমা মুক্তির আগে সাড়া ফেললেও বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেন— শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা প্রমুখ।


অন্যদিকে সন্দীপ রেড্ডি পরিচালিত সর্বশেষ সিনেমা কবির সিং। বলিউডের এই সিনেমা তেলেগু ভাষার অর্জুন রেড্ডি’র রিমেক। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে কবির সিং।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com