‘শাবনূরের কারণেই আত্মহত্যা করেন সালমান শাহ’
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৮
‘শাবনূরের কারণেই আত্মহত্যা করেন সালমান শাহ’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের সর্বকালের সেরা নায়ক সালমান শাহ চিত্রনায়িকা শাবনূরের কারণে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে সালমান শাহের মৃত্যু নিয়ে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।


সোমবার (২৪ ফেব্রুয়ারি) ধানমণ্ডিতে পিবিআই সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এই চাঞ্চল্যকর তথ্য তুলে ধরেন পিবিআইয়ের মহাপরিচালক ডিআইজি বনজ কুমার মজুমদার।


তিনি বলেন, পিবিআইয়ের তদন্তে সালমান শাহকে হত্যার অভিযোগের সপক্ষে কোনো প্রমাণ পাওয়া যায়নি। চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে পারিবারিক কলহের জেরে এবং মানসিক বিষণ্ণতা থেকে তিনি আত্মহত্যা করেছেন।


২০১৬ সালে পিবিআই তদন্ত শুরু করে। মামলার সঙ্গে সংশ্লিষ্ট সবার জবানবন্দি গ্রহণ করতে বেশি সময় লেগেছে। ১৬৪ ধারায় ১০ জনের জবানবন্দি নিয়েছে পিবিআই। সালমানের তৎকালীন স্ত্রী সামিরাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ছাড়া রয়েছে আরো কয়েকজনের সাক্ষ্য। নতুন করে আলামত হিসেবে একটি ফ্যান জব্দ করা হয়েছে। ধারণা করা হয়, ওই ফ্যানে ঝুলেই আত্মহত্যা করেছিলেন সালমান।


প্রসঙ্গত, ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে দেশীয় চলচ্চিত্রে আগমন ঘটে সালমান শাহর। স্মার্টনেস-গ্লামার ও পারসোনালিটির কারণে রাতারাতি তরুণ প্রজন্মের আইকনে পরিণত হয়ে ওঠেন এ নায়ক। মাত্র সাড়ে তিন বছরের ক্যারিয়ারে ২৭টি ছবি করেন। যার অধিকাংশই সুপারহিট। মৌসুমীর সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্র অঙ্গনে পা রাখলেও সালমানের বেশিরভাগ ছবির নায়িকা শাবনূর। এই জুটি তখন এমন জনপ্রিয় হয়ে উঠেছিল যে, যে কোনো ছবি মুক্তি পেলেই দর্শক প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়তেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com