শিরোনাম
কোহলির সঙ্গে বিদায়ের সময়টা কষ্টের: আনুশকা
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫১
কোহলির সঙ্গে বিদায়ের সময়টা কষ্টের: আনুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কোহলির সঙ্গে বিদায়ের সময়টা কষ্টের লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তার এ পোস্টে তোলপাড় সৃষ্টি হয়েছে।


ভারতীয় গণমাধ্যম ওয়ান ইন্ডিয়া জানিয়েছে, নিউজিল্যান্ডে বেশ কিছু দিন বিরাট কোহলির সঙ্গে সময় কাটানোর পর ভারতে ফিরে এসেছেন আনুশকা। তবে বিদায়ের আগে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী।


ইনস্টাগ্রাম পোস্টে 'পিকে' গার্ল লেখেন, কোহলির সঙ্গে বিদায়ের সময়টা কষ্টের। মন থেকে মেনে নেয়া যায় না। অনেকেই মনে করতে পারেন, প্রিয়জনকে গুডবাই জানানো সহজ। কিন্তু ভালোবাসার মানুষকে তা জানানো আমার কাছে খুব কঠিন।


কিউইদের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজের মাঝে কয়েক দিন ছুটি ছিল টিম ইন্ডিয়া ক্রিকেটারদের। সেই সুযোগে স্ত্রী আনুশকার সঙ্গে সময় উপভোগ করেন বিরাট। এরই মধ্যে দুই তারকার পোস্টে একে অন্যের সঙ্গে সময় কাটানোর মুহূর্তের ছবি ধরা পড়ে।


১৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ভালোবাসা দিবস। প্রেম দিবস উপলক্ষেই নিউজিল্যান্ডে বিরাটের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আনুশকা। বিয়ের পর দ্বিতীয় ভালোবাসা দিবসটি দারুণ কাটিয়েছেন তারা।


সামনে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের দুই ম্যাচ টেস্ট সিরিজ। এর আগেই বিরাটের সঙ্গে সময় কাটিয়ে দেশে ফিরেছেন আনুশকা।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com