শিরোনাম
বঙ্গবন্ধুর চরিত্রে আরিফিন শুভ!
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৫
বঙ্গবন্ধুর চরিত্রে আরিফিন শুভ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক। এতে বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক আরিফিন শুভ! এমনটাই শোনা যাচ্ছে।


বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল নির্মাণ করবেন সিনেমাটি। এ ঘোষণা এসেছিল গত বছরেই। এই নির্মাতা এর আগে ভারতের বিখ্যাত নেতাদের বায়োপিক নির্মাণ করেছেন।


এদিকে আরিফিন শুভ’র অভিনয় করার ব্যাপারে সিনেমা সংশ্লিষ্ট কেউ এখনো মুখ না খুললেও জানা গেছে- গত ১৭ ফেব্রুয়ারি পরিচালক শ্যাম বেনেগালের উপস্থিতিতে চুক্তিপত্রে সই করেছেন শুভ।


এদিকে আরিফিন শুভ নিজের ফেসবুকে গত কিছু দিন ধরে কিছু পোস্ট দিচ্ছেন যা দেখলে মনেই হবে তিনি বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করার বিষয়ে আভাস দিচ্ছেন। কয়েকদিন আগে তিনি একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায়, শুভ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা ‘কারাগারের রোজনামচা’ পড়ছেন।


এর আগে একটি ছবি পোস্ট করে শুভ লিখেছেন, খুব অসাধারণ কিছু আসছে শিগগির। যেটা এর আগে ঢালিউডে দেখা যায়নি। এছাড়া আরও একটি ছবি পোস্ট করেছিলেন আরিফিন শুভ। যেখানে দেখা গেছে, তিনি বঙ্গবন্ধুর লেখা ‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়ছেন।


উল্লেখ্য, এর আগে এই বায়োপিকে বঙ্গবন্ধুর মা সায়রা বানুর চরিত্রে দেশের অন্যতম জ্যেষ্ঠ অভিনেত্রী দিলারা জামানের অভিনয় করার বিষয়টি চূড়ান্ত হয়েছে।


একই সঙ্গে বায়োপিকে খন্দকার মোশতাকের চরিত্রে অভিনয় করবেন দেশের আরেক বহুমাত্রিক অভিনেতা ফজলুর রহমান বাবু। অন্যদিকে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৭ মার্চ শততম জন্মবর্ষে পদার্পণ করবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেদিন থেকে শুরু হবে মুজিববর্ষ। আর একইদিন থেকে শুরু হবে এই সিনেমার শুটিং।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com