মেয়ের সাথে অভিনয় করবেন না ছোট নবাব
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৭:০০
মেয়ের সাথে অভিনয় করবেন না ছোট নবাব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেয়ে সারা আলি খানের সাথে একই ছবিতে অভিনয় করতে একেবারেই নারাজ বলিউডের তারকা অভিনেতা সাইফ আলি খান।


এমনটা নয় যে বাবা-মেয়েকে একসাথে ছবি করার অফার দেয়া হয়নি, কিন্তু প্রত্যেকবারই প্রত্যাখ্যান করেছেন ছোটে নবাব। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই তারকা। খবর আনন্দবাজার পত্রিকা।


সাইফের ছবি ‘জওয়ানি জানেমন’ ছবিতে কাজ করার কথা ছিল সারার। সাইফের মেয়ের চরিত্রেই অভিনয় করার কথা ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে বাবার কথা শুনেই ওই ছবি করেননি সারা। তার বদলে নেয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালাকে।


সাইফের কথায়, যেসময় সারাকে ওই ছবির জন্য অফার করা হয়েছিল সেসময় ওর হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিল না। ও চাইত অভিনয় করতে। তাই আমিও ভালো বাবার মতো ওকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না। সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছুদিন পর ওর কাছে ‘সিম্বা’র অফার যায়। তারপর ‘কেদারনাথ’। তখন আমি ওকে এই ছবিটি না করতে বলি।


কিন্তু কেন? সাইফের কথায় সারার জন্য ওই ছবি ছিল ‘ব্যাকআপ’। এছাড়াও আরো বেশ কিছু কারণ রয়েছে।


সাইফের বক্তব্য, ‘আসলে পরিবারের কারো সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসাথে করার প্রস্তাব দেয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।’


তাহলে কি কোনোদিনই বাবা আর মেয়েকে একসাথে একই ছবিতে দেখা যাবে না? সে ব্যাপারে খোলাসা করে কিছু বলেননি সাইফ। এমনকি পরিবারের সাথে কাজ করলে কী ‘জটিল’ অবস্থার মুখোমুখি হতে হয় তাও জানাননি ছোটে নবাব। তবে সারার সাফল্যে বাবা হিসেবে তিনি যে খুশি, গর্বিত, তা জানিয়েছেন সাইফ।


আগামী ৩১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে সাইফ অভিনীত ‘জওয়ানি জানেমন’। বড় পর্দা কাঁপাতে মেয়ে আসছে বিশ্ব ভালোবাসা দিবস অর্থাৎ আগামী ১৪ ফেব্রুয়ারি। ওই দিনই মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত, সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত ছবি ‘লাভ আজ কাল’।


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com