দীপিকাকে ক্ষমা চাইতে বললেন কঙ্গনা
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৫:০৩
দীপিকাকে ক্ষমা চাইতে বললেন কঙ্গনা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন বলিউডের আরেক অভিনেত্রী কঙ্গনা রানাউত। অ্যাসিড আক্রান্তদের নিয়ে দীপিকার আচরণে আঘাত পেয়ে দীপিকাকে এমনটি বলেছেন কঙ্গনা।


কঙ্গনার বোন রঙ্গলি একজন অ্যাসিড আক্রান্ত। সেই প্রসঙ্গ টেনে কঙ্গনা কড়া ভাষায় বলেছেন, আমার বোনের মতো যারা অ্যাসিড আক্রান্ত হয়েছেন, তাদের কাছে দিপিকার ক্ষমা চাওয়া উচিত। বিষয়টা কোনো মেকআপ লুকের ব্যাপার নয়। এটা তৈরি করার কৃতিত্বও নেই। এমন নির্বোধের মতো মন্তব্য করলে ক্ষমা চাওয়াই উচিত। আমরা সবাই ভুল করি। ভুল করে ক্ষমা চেয়ে নেয়ায় কোনো ক্ষতি নেই।


কঙ্গনা আরো বলেন, প্রচারের জন্য মাঝেমাঝে মার্কেটিং টিম অত্যন্ত বাড়াবাড়ি করে ফেলে। কিন্তু রঙ্গলি এই ভিডিও দেখে অত্যন্ত আঘাত পেয়েছে। কেন এটা করা হলো, দীপিকার কাছে নিশ্চয়ই তার কৈফিয়ত আছে বলে আমি মনে করি।


অ্যাসিড আক্রান্তদের নিয়ে ছবি ‘ছপাক’ প্রচারে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন দীপকা। দিন কয়েক আগে দিল্লিতে দিনভর ছবি প্রচারে ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। পরিচয়পত্র ছাড়া দোকানে অ্যাসিড কেনা যায় কি না, তাও দেখেছেন। এ নিয়ে দীপিকা আরো একটি প্রোমোশনাল ভিডিও করেছেন। সেটি দেয়া হয়েছে ‘টিক টক’ প্ল্যাটর্ফমে।


‘টিক টক’ ভিডিওতে দীপিকা এক মেকআপ আর্টিস্টকে চ্যালেঞ্জ করেছেন মালতীর লুক ‘রিক্রিয়েট’ করতে। অর্থাৎ ভিডিওতে দেখাতে হবে কীভাবে এক অ্যাসিড আক্রান্তের মুখ সাজানো যায়। আর প্রচার ভিডিও নিয়ে সরব কঙ্গনা রানাউত।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com