সৃজিত-মিথিলার মধুচন্দ্রিমার ছবি ভাইরাল
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ১২:৩০
সৃজিত-মিথিলার মধুচন্দ্রিমার ছবি ভাইরাল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা গত ৬ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন। এরপর মধুচন্দ্রিমার জন্য তারা উড়াল দিয়েছেন ইউরোপের ভূস্বর্গ সুইজারল্যান্ডে।


রবিবার (৯ ডিসেম্বর) মধুচন্দ্রিমার একটি ছবি সৃজিত মুখার্জি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ইতিমধ্যে সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, বরফে ঢাকা আল্পস পর্বতমালা। এছাড়া সৃজিত মুখার্জি ও মিথিলাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যাচ্ছে ছবিতে। শীতের কাপড় পড়ে সেলফি তুলেছেন তারা। ছবি শেয়ার করে সৃজিত মুখার্জি লিখেন, ‘জেনেওয়াহ!’।


শুধু মধুচন্দ্রিমাই নয়, সুইজারল্যান্ডে মিথিলার ব্যক্তিগত প্রয়োজনও রয়েছে। আর তাই জরুরি কাজের সঙ্গে ‘হানিমুন’টাও চমৎকারভাবে উদযাপন করছেন সদ্য ঘরবাঁধা এই তারকা জুটি।



জানা গেছে, জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি নিবন্ধন করবেন। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য আল্পস পর্বতে ঘেরা ওই সুন্দর দেশটিকেই বেছে নিয়েছেন তারা। কাজটাও সারা হবে আবার একসঙ্গে কাটানোও যাবে বেশ কয়েকটা দিন। সেখানে এক সপ্তাহ সময় কাটানোর পরিকল্পনা রয়েছে তাদের।


প্রসঙ্গত, গত শুক্রবার দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটেই সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনো আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরো কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com