তাহসানের সাথে বিয়ের গুজব নিয়ে যা বললেন শাওন
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৯
তাহসানের সাথে বিয়ের গুজব নিয়ে যা বললেন শাওন
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি নববধূর সাজে দেখা গেছে প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওনকে।


তবে কি শাওনও বিয়ের পিঁড়িতে বসেছেন এমন প্রশ্ন ছুঁড়ে নেটদুনিয়ায় ভাইরাল হয় সেসব ছবি।


যদিও গুজব যেন না রটে সেই উদ্দেশে শাওন জানিয়েছিলেন, বাস্তবে নয়; একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। আর নববধূর সেই সজ্জার ছবিগুলোই পোস্ট করা হয় জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে।


এর পরও ইউটিউবে কিছু ভুঁইফোড় চ্যানেল ও ফেসবুক পেইজ থেকে যে কথাটি ছড়ানো হচ্ছে, তা হলো– জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন শাওন!


এতে মহা বিরক্ত হয়ে এসব ভিডিও মেকারকে ‘ছাগল’ সম্বোধন করে একহাত নিয়েছেন শাওন।


শনিবার রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে অনুভূতিতে শাওন লিখলেন– ‘ছাগলদের হাতে ইউটিউব’।


এ ছাড়া তিনি ওসব গুজব রটানোকারীর উদ্দেশে স্ট্যাটাস দিয়েছেন।


মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন– ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দুদিন কিছু না খেলেও চলবে।’


তিনি আরো লিখেছেন– ‘ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুপাশে দুজনের ছবি, মধ্যখানে লাল হৃৎপিণ্ড আর পেছনে হাতের ওপরে হাত, কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’


প্রসঙ্গত ২০০৫ সালে বাংলাসাহিত্যের উজ্জ্বল নক্ষত্র প্রয়াত হুমায়ূন আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন নামে শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে রয়েছে। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর আর কোনো সম্পর্কে জড়াননি শাওন। দুই ছেলেকে নিয়েই তার বর্তমান জীবন কেটে যাচ্ছে।


এদিকে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলার সঙ্গে বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসারের হঠাৎই সেখানে ভাঙন ধরে। ২০১৭ সালের ২০ জুলাই তাদের বিচ্ছেদ ঘটে। এ জুটির ঘরে আইরা তাহরিম খান নামে এক সন্তান রয়েছে। সম্প্রতি কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে ফের সংসারি হয়েছেন মিথিলা। এদিকে গান ও কাজ নিয়েই বেঁচে থাকতে চান বলে জানিয়েছেন তাহসান।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com