মহেশ-রাম চরণের পথে হাঁটছেন এনটিআর
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৭:৫৯
মহেশ-রাম চরণের পথে হাঁটছেন এনটিআর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। অনেক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে সম্প্রতি অভিনয়ের পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করতে যাচ্ছেন এ অভিনেতা। এর আগে দক্ষিণী সিনেমার দুই সুপাস্টার মহেশ বাবু এবং রাম চরণও অভিনয়ের পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছিলেন।


মহেশ বাবু ২০১৪ সালে ‘জি. মহেশ বাবু এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। এর ব্যানারে তেলেগু ভাষার ‘শ্রীমনথুড়ু’, ‘মেজর’ ও ‘সারিলেরু নিকেভভারু’ নামে তিনটি সিনেমা প্রযোজনা করেছেন মহেশ।


অন্যদিকে রাম চরণ ২০১৬ সালে প্রতিষ্ঠা করেন ‘কোনিডেলা প্রোডাকশন কোম্পানি’। এর ব্যানারে নির্মাণ করেছেন তেলেগু ভাষার ‘খিলাদি নাম্বার ১৫০’, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমা। এবার এই দুই অভিনেতার পথে হাঁটতে যাচ্ছেন জুনিয়র এনটিআর। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।


ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এনটিআর একটি প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করার কথা ভাবছেন। ‘ট্রিপল আর’ সিনেমার কাজ শেষ করে প্রযোজকের তালিকায় নাম লেখাবেন তিনি। এজন্য এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।


‘ট্রিপল আর’ সিনেমায় একজন বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর। চরিত্রটির জন্য নিজের শারীরিক গড়ন ঠিক করতে কঠোর পরিশ্রম করেছেন তিনি। তারকা প্রশিক্ষক লয়েডস স্টেভেনের তত্ত্বাবধায়নে নিজেকে প্রস্তুত করেছেন এ অভিনেতা। অন্যদিকে এতে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে রাম-চরণকে। এছাড়া সিনেমাটিতে এ দুই অভিনেতার মধ্যে একটি হাই অকটেন ফাইটিং দৃশ্য দেখতে পাবেন দর্শক।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com