পোশাক পরলে আমার অ্যালার্জি হয় : রাখি
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১১:৪৫
পোশাক পরলে আমার অ্যালার্জি হয় : রাখি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সমালোচিত-আলোচিত নাম রাখি সাওয়ান্ত। নেগেটিভ বিষয় হোক কিংবা পজেটিভ বিষয় হোক নানা সময় মিডিয়ায় আলোচনায় থাকেন তিনি। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল করে রাখেন তিনি। সম্প্রতি তার টপলেস ভিডিও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়।


সোস্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, খাটে শুধু একটি চাদর গায়ে জড়িয়ে শুয়ে রিতেশকে গান গেয়ে গেয়ে ডাকছেন রাখি। কখনো গাইছেন ‘চিঠি না কোই সন্দেশ’ কখনো ‘যব তুম চাহো’, কখনো ‘দিল উসে দো জো জান দে দে’। আর এই ভিডিও প্রকাশ হওয়ার পর ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতে।


দর্শক প্রশ্ন তুলেছেন এ কী করছেন রাখি? খুব কড়াভাবেই এই প্রশ্নের উত্তর দিয়েছেন এই নায়িকা। উত্তরে রাখি বলেন, ‘এত বাড়াবাড়ি করার কী আছে ? আমি জানি আমি কী করেছি ! আমার কোনো সমস্যা নেই, আমার স্বামীরও নেই, স্বীকার করতে কোনো দ্বিধা নেই যে পোশাক পরলে আমার অ্যালার্জি হয়।’


রাখি আরো বলেন, ‘আমরা শ্বশুর-শাশুড়ি যথেষ্ট প্রগতিশীল, তারাও আমার খোলামেলা চলাফেরায় কোনো আপত্তি করেন না।’


এর আগে খামখেয়ালি এক পোশাক পরে রাখি সাওয়ান্ত হাজির হয়েছিলেন ‘ছপ্পন ছুরি’ নামের একটি গানের লঞ্চ অনুষ্ঠানে। পোশাকটি এমন ছিল, তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিল। এমন পোশাক পরা না পরা সমান। যখন অনুষ্ঠানের লাইট তার ওপর পড়ছিল, তখন জ্বলে উঠছিল গায়ের হিরেগুলো। সেই সময় লজ্জায় পড়েন রাখি। এমন পোশাক পরার জন্য স্বামীর কাছে ক্ষমাও চান। সেই রাখিই কী আবারো আলোচনায় আসতে ভোল পাল্টেছেন!


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com