শিরোনাম
শাকিব আউট, সিয়াম ইন
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৮:৪৪
শাকিব আউট, সিয়াম ইন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের মেয়ে নাইমা। পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অভিনব পদ্ধতি অবলম্বন করে। পুরুষের বেশে অসুস্থ বাবার রিকশা নিয়ে রাস্তায় বের হয়। এক দুর্ঘটনায় বাবার প্রিয় রিকশাটি ভেঙে যায়।


রিকশার ভেঙে যাওয়া অংশ ঠিক করতে শুরু হয় নাইমার নতুন সংগ্রাম। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’-এর গল্প এটি। বইটি অবলম্বনে ‘রিকশা গার্ল’ সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অমিতাভ রেজা চৌধুরী।


এতে অতিথি চরিত্রে দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের অভিনয় করার কথা ছিল। কিন্তু শাকিবের পরিবর্তে সেই চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক সিয়াম আহমেদকে।


অমিতাভ রেজা চৌধুরী বলেন, সিনেমাটির শুটিং শুরুর সময় থেকে শাকিব খানের সঙ্গে কথা হয়েছে। তখন তিনি বলেছিলেন, সময় দেবেন। এখন সময় দেবেন দেবেন করেও দিতে পারছেন না। এজন্য তার জায়গায় সিয়ামকে নেয়া হয়েছে।


সিনেমা প্রসঙ্গে এ নির্মাতা বলেন,রিকশা গার্ল’ চলচ্চিত্রটি আমরা এমনভাবে নির্মাণের চেষ্টা করেছি, যেন আন্তর্জাতিক অঙ্গনে এই প্রযোজনা বাংলাদেশের নাম উজ্জ্বল করে। চলচ্চিত্রটির পোস্টারে স্বাধীনচেতা এক নির্ভীক দূরন্ত মেয়ের মুখাবয়ব দেখা যাচ্ছে। চলচ্চিত্রেও থাকবে এমন একটি চরিত্রের অজানা পথে সাহসী পথচলার গল্প।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com