হঠাৎ সিলেট সীমান্তে দেব
প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ১৭:০২
হঠাৎ সিলেট সীমান্তে দেব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতা বাংলার জনপ্রিয় নায়ক দেবকে হঠাৎ দেখা গেলো সিলেটের জাফলং সীমান্তে। বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকেলে তিনি মেঘালয়ের ডাউকি ও বাংলাদেশের সিলেটের জাফলং সীমান্ত এলাকার জিরো পয়েন্ট ঘুরে দেখেন। এ সময় তিনি জাফলং জিরো পয়েন্ট এলাকায় টহলরত বিজিবি সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।


জানা গেছে, ভারতের কেন্দ্রীয় প্রতিরক্ষা দপ্তরের পক্ষ থেকে ভারতীয় বিএসএফ জওয়ানদের অভাব-অভিযোগ শোনার জন্য একটি দল পাঠানো হয়েছে। সাংসদদের নিয়ে গড়া এই স্ট্যান্ডিং দলের অন্যতম সদস্য হলেন দেব।


কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে নাথুলা পাস, তাওয়াংসহ একাধিক সীমান্তে থাকা ভারতীয় জওয়ানদের সাথে দেখা করতে ও তাদের অভিযোগ শুনতে উপস্থিত হন দেব। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার তিনি পৌঁছান ভারত ও বাংলাদেশের মধ্যকার সীমান্ত এলাকা সিলেটের জাফলংয়ে।


সেখানে এসে তোলা দুইটি ভিডিও তিনি তার ফেসবুক পেজে আপলোড করেন। সেখানে তিনি বলেন, ‘সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হল। এসময় তিনি দুই দেশের মঙ্গল কামনা করেন। একই সাথে বিজিবিকে ধন্যবাদ জানান।


এদিকে দেব সীমান্তে আসার পরপরই বাংলাদেশ ও ভারত উভয় দেশের পর্যটকরা তার সঙ্গে সেলফি তুলতে এবং ফটোসেশন করার জন্য তাকে ঘিরে ধরেন। পরে বিজিবি এবং ভারতীয় বিএসএফ সদস্যদের সহায়তায় ভক্তদের ভিড় এড়িয়ে তিনি সেখান থেকে চলে যান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com