নিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ২০:১৫
নিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন শিল্পী নিক জোনাস আর একমাস পর তাদের প্রথম বিবাহবার্ষিকী পালন করতে যাচ্ছেন। বিবাহবার্ষিকীর আগে তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। তবে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।


প্রিয়াঙ্কা বলেন, এসব খবরের কোন ভিত্তি নেই। কেবলই গুঞ্জন! নিক ও আমার সম্পর্ক খুব ভালো চলছে। আমাদের বিচ্ছেদ তো দূরের কথা, আমরা নিজেদের প্রথম বিবাহবার্ষিকী কিভাবে উদযাপন করা যায় তার পরিকল্পনা নিয়ে ব্যস্ত রয়েছি।


সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, নিক-প্রিয়াঙ্কার সম্পর্কটা ঠিক ইঁদুর-বেড়ালের মতো। এটা তাদের ঘনিষ্ঠ বন্ধুদের অনেকের কথাতেই প্রকাশ পেয়েছে বহুবার। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! কয়েকমাস বাদে যাদের প্রথম বিবাহবার্ষিকী ঘটা করে পালন করার কথা ছিল তারাই কি না একে অপরের অভ্যেসে বিরক্ত!


ওই প্রতিবেদনে আরো বলা হয়, বিবাহিত জীবনে অনেক কিছুই ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। তারা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়েই। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টি অ্যাটেন করা, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বার না করতে পারা- এমন সবকিছু নিয়েই তুমুল অশান্তির কালোঝড় বইছে এখন নিক-প্রিয়াঙ্কার বাংলোয়। প্রিয়াঙ্কা দুই মাস ভারতে থাকেন তো নিক আমেরিকায়। অনেক সময়েই একে অপরকে ছাড়া কাটাতে হয়। বিশেষ করে পার্টি করাই নিক-প্রিয়াঙ্কার ঝামেলার মূল কারণ। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়।


অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজী। সব মিলিয়ে নাজেহাল দেশি গার্ল। তাই নিককে হুমকি দিয়ে রেখেছেন প্রিয়াঙ্কা যে নিক যদি তার এসব অভ্যেস বাদ দিতে না পারেন, তাহলে তিনি ছেড়ে চলে যাবেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com