রবিবার ঢাকায় আসছেন রঞ্জিত মল্লিক
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ২২:৪৩
রবিবার ঢাকায় আসছেন রঞ্জিত মল্লিক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য রবিবার (২০ অক্টোবর) বিকেল ৪টার ফ্লাইটে কলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হচ্ছেন ওপার বাংলার জীবন্ত কিংবদন্তী অভিনেতা রঞ্জিত মল্লিক। অনুষ্ঠানে রঞ্জিত মল্লিক ও বাংলাদেশের কিংবদন্তী চলচ্চিত্রাভিনেত্রী আনোয়ারাকে আজীবন সম্মাননায় ভূষিত করা হবে।


শনিবার (১৯ অক্টোবর) বাংলাদেশী গণমাধ্যমকে কলকাতা থেকে মুঠোফোনে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন রঞ্জিত মল্লিক নিজেই।


রঞ্জিত মল্লিক বলেন, বহু বছর পর ঢাকায় যাচ্ছি। এবার দুই বাংলার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য যাচ্ছি। এবারই প্রথম কোনো সম্মাননা অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আমার ঢাকা যাওয়া। আশা করছি বেশ উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।


তিনি বলেন, আয়োজকদের প্রতি কৃতজ্ঞ যে তারা আমাকে আজীবন সম্মাননায় ভূষিত করতে যাচ্ছেন। আমার সকল কর্মের অনুপ্রেরণা হয়ে থাকবে এই অ্যাওয়ার্ড।


সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ‘ভারত বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে রাজধানীর তিনশো ফুট এলাকায় বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রী হলে। দুই বাংলার তারকা সমন্বয়ে অনুষ্ঠিত হবে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি।


বাংলাদেশ থেকে সহ আয়োজক হিসেবে আছে বসুন্ধরা গ্রুপ। এছাড়া এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের টাইটেল স্পন্সর টিএম ফিল্মস। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া।


পপুলার, টেকনিক্যাল ও রিজিওনাল-এই তিনটি ক্যাটাগরিতে মোট ২৪টি বিভাগে অ্যাওয়ার্ড দেয়া হবে। এসব বিভাগের মধ্যে রয়েছে- সেরা ছবি, সেরা নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী, পার্শ্ব অভিনেতা-অভিনেত্রী, সেরা গান, সেরা কণ্ঠশিল্পী নারী-পুরুষ, পপুলার ফিল্ম ইন দ্য ইয়ার, পপুলার অ্যাক্টর অ্যান্ড অ্যক্ট্রেস অব দ্য ইয়ার, লাইভ টাইম অ্যাচিভমেন্ট, সেরা কাহিনী, চিত্রগ্রাহক, সেরা সম্পাদক ইত্যাদি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com