শিরোনাম
মৌসুমীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৮:২৮
মৌসুমীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা মৌসুমী বিএফডিসিতে বহিরাগতদের নিয়ে নির্বাচনী মিছিল করেছেন বলে অভিযোগ তুলেছেন চলচ্চিত্র শিল্পি সমিতির বর্তমান সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাতটায় বিএফডিসিতে এক জরুরি সংবাদ সম্মেলনে তারা এ অভিযোগ তুলেন।


তারা বলেন, শিল্পীদের মধ্যে নিজের জনপ্রিয়তা প্রমাণে মিছিলে লোক সংখ্যা বাড়াতে মঙ্গলবার বহিরাগত লোকজন নিয়ে মৌসুমী মিছিল করছেন। কেপিআইভুক্ত একটি এলাকায় কীভাবে বহিরাগতরা প্রবেশ করে আর তাদের নিয়ে মিছিল হয়?


আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের এ দ্বিবার্ষিক নির্বাচন। এবার শিল্পী সমিতির নির্বাচনের সভাপতি পদে প্রার্থী হয়েছেন মৌসুমী।


এর আগে গত ৫ অক্টোবর ২০১৯-২১ মেয়াদের শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায়, সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহসভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহসাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা।


সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়ছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com