শিরোনাম
১৮ অক্টোবর বাপ্পীর ‘ডনগিরি’
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৫:২৮
১৮ অক্টোবর বাপ্পীর ‘ডনগিরি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা শাহ আলম মণ্ডল পরিচালিত নতুন ছবি ‘ডনগিরি’। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, আনিসুর রহমান মিলন ও নবাগত এমিয়া এমি। ‘ডনগিরি’ ছবিতে নায়ক বাপ্পী চৌধুরী ও আনিসুর রহমান মিলন দুজনকেই দেখা যাবে এমিয়া এমির নায়ক হিসেবে।


‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন ‘চাচ্চু’, ‘দাদিমা’ খ্যাত স্বনামধন্য চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী। ১৮ অক্টোবর সারাদেশে ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন ছবির পরিচালক।


নির্মাতা শাহ আলম মণ্ডল বলেন, ‘আগামী ১৮ অক্টোবর সারাদেশে ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে ছবি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করেছি। মুক্তির জন্য বাকি প্রক্রিয়া সম্পন্ন করছি। কিছুদিনের মধ্যে ছবির প্রচারণা শুরু করব।’


শাহ আলম আরো বলেন, ‘মৌলিক গল্পের এ ছবিতে আমি নতুন এক নায়িকা উপহার দিচ্ছি। এর আগে আমি চলচ্চিত্রে পরী মণিকে উপহার দিয়েছি, এ ছবিতে উপহার দিচ্ছি নায়িকা এমিয়া এমিকে। আশা করি, পরীর মতো অভিনয় গুণ দিয়ে এমিও চলচ্চিত্রে নিজের জায়গা করে নেবে।’


নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সংগীতে এ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম। ছবিটি প্রযোজনা করেছে এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল।


‘ডনগিরি’ ছবিতে আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com