প্রথম গানেই সমালোচনার মুখে মিমি!
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৮
প্রথম গানেই সমালোচনার মুখে মিমি!
কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। আগে সিনেমার জন্য গান গেয়েছেন। এই প্রথম প্রকাশ করলেন নিজের গাওয়া একক গান। গানটির শিরোনাম ‘আনজানা’।


রবিবার (২২ সেপ্টেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে চিত্রনায়িকা ও যাদবপুরের সংসদ সদস্য মিমি চক্রবর্তীর প্রথম একক গানটি। নিজের গাওয়া গানটির সঙ্গে বেশ জমিয়ে পারফর্ম করেছেন নায়িকা।


অনেক আগেই ‘ড্রিম’ নামে একটি অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছিলেন মিমি। এই অ্যালবামের প্রথম গান হিসেবেই প্রকাশ পেল ‌‌‘আনজানা’ গানটি। মিমির ভক্তরা বেশ আগ্রহ নিয়ে অপেক্ষা করেছিলেন গানটির জন্য।


কিন্তু গানটি শুনে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। ভিডিওর কমেন্টের ঘরে ভক্তরা গান নিয়ে নানা সমালোচনা করছেন। তার কারণ হলো- কলকাতার বাঙালি নায়িকার গাওয়া গানটির কথাগুলো বাংলা নয়। প্রথম গানেই হিন্দি আর ইংরেজি ভাষাকে বেছে নিয়েছেন মিমি।


একজন মন্তব্য করেছেন, ‘দিদি ত্রিপুরা থেকে, বাংলা সিনেমা, বাংলা গান শোনার জন্য বেশি নির্ভর করি কলকাতার ওপরই। আপনার প্রথম গানটাও বাংলায় আশা করেছিলাম।’


আরেকজন লিখেছেন, ‘দিদি প্রথম গানটা তো অন্তত বাংলায় করতে পারতে!’ এভাবেই বাংলা সিনেমার নায়িকার হিন্দি ও ইংরেজি ভাষার গান শুনে মন্তব্য করছেন দর্শক শ্রোতারা।


গানটির কথা লিখেছেন রাজীব দত্ত। সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব।
পুরো ভিডিওটিতে একেক সময় একেক রূপে এসে চমকে দিয়েছেন মিমি। এর আগে ‘মন জানে না’ সিনেমার জন্য ‘কেন যে তোকে’ গানটি গেয়েছিলেন মিমি চক্রবর্তী।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com