এই নায়কের বাড়িতে মিলল অজ্ঞাত লাশ
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৭
এই নায়কের বাড়িতে মিলল অজ্ঞাত লাশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগার্জুন। তার বাগান বাড়ি থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নায়কের বাগান বাড়ি থেকে মরদেহ পাওয়ার পর থেকে নানা আলোচনা সমালোচনা শুরু হয়েছে। এদিকে পুলিশও এই মৃত্যুর তদন্ত শুরু করেছে।


জানা গেছে, প্রায় ৬ মাস আগে তেলাঙ্গনার রঙ্গরেড্ডি জেলায় ৪০ একর জমিসহ এ বাগান বাড়ি কিনেছিলেন নাগার্জুন। এতদিন পড়েই ছিলো এই জমি। সম্প্রতি এই জমিতে চাষের জন্য লোক নিয়োগ করেছিলেন তিনি। বুধবার বাগানে কাজ করতে গিয়েই কর্মীরা এই মৃতদেহের খোঁজ পান।


বাগান বাড়ির কর্মীরাই পুলিশকে খবর দেন। এরপর পুলিশ তদন্তের কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে কেউ হয়তো এই নির্জন বাগান বাড়িতে এসে আত্মহত্যা করেছে।


মরদেহটি এতটা পুরনো হয়েছে যে, চেহারা দেখে তাকে চেনার উপায় নেই। কে এ ব্যক্তি তার পরিচয় খোঁজার চেষ্টা করছে পুলিশ। আগে ভাগে এ বিষয়ে বেশি কিছু বলতে নারাজ তারা।


গত কয়েক মাসে রঙ্গরেড্ডি জেলা থেকে কতজন নিখোঁজ হয়েছেন, সেই তালিকাও দেখতে শুরু করেছে পুলিশ। আশা করছেন সত্যিটা খুঁজে বের করতে পারবেন তারা।


এর আগেও গত বছর নাগার্জুনের বাগানবাড়ি থেকে এক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছিলেন পুলিশ। ভেঙ্কাটা রাজু (৩২) ও দুর্গা (৩০) ওই বাড়ির শ্রমিক ছিলেন। তদন্তের পর পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন এই বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তারা।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com