শিরোনাম
ফিরলেন পূর্ণিমা
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৫
ফিরলেন পূর্ণিমা
চিত্রনায়িকা পূর্ণিমা (ফাইল ছবি)
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফের নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ‘জ্যাম’ ছবির শুটিং শুরু করছেন চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝে কিছুটা সময় এ ছবির শুটিং বন্ধ ছিল। আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) আবারো শুটিং শুরু করবেন তিনি।


এ বিষয়ে পূর্ণিমা বলেন, আবার ‘জ্যাম’ এর শুটিং শুরু হচ্ছে। মাঝে কিছুটা সময় বিরতি ছিল শুটিংয়ে। রবিবার মহাখালীর একটি হাসপাতাল ও প্রিয়াংকা শুটিং হাউজে এ ছবির দৃশ্যায়নের কাজ হবে। এরপর আবার ঢাকার আশপাশে ও এফডিসিতে এর শুটিং হবে।


তিনি বলেন, এ ছবির পর ‘গাঙচিল’ ছবির বাকি কাজ শুরু করব। ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করছেন ফেরদৌস। এদিকে প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে ‘জ্যাম’ ছবিটি।


এ ছবিতে পূর্ণিমার বিপরীতে আরিফিন শুভকে দেখতে পাবেন দর্শক। এবারের কোরবানি ঈদেও পূর্ণিমা অভিনীত ‘সাবলেট’ নামে একটি নাটক দর্শক মহলে বেশ সাড়া জাগায়। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় নাটকটিতে তাকে ছোট পর্দার অভিনেতা জিয়াউল হক অপূর্বের বিপরীতে দেখা গেছে।


ঢাকাই চলচ্চিত্রে পূর্ণিমার পথচলা শুরু হয় জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ সিনেমার মাধ্যমে। এরপর কাজী হায়াত পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।


জানা গেছে, শিগগিরই সিনেমা পরিচালনায় আসবেন তিনি। এজন্য আরেকটু সময় নিতে চান চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা।

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com