জাহ্নবী জানালেন বিয়ে নিয়ে হাজারো প্ল্যানিং
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৮
জাহ্নবী জানালেন বিয়ে নিয়ে হাজারো প্ল্যানিং
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে পা পড়েছে ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মধ্য দিয়ে। যদিও সেটি ছিল একটা মারাঠি ছবির পুনর্নির্মাণ। তারপরও, এ ছবি দিয়েই বাজিমাত করেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ফলে, তাকে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো কিছু পোস্ট করলেই ভাইরাল হয়ে যায়।


সম্প্রতি, একটি সাময়িকীতে দেয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেছেন বলিউড এ অভিনেত্রী। যেখানে নিজের পছন্দ ও চাওয়া নিয়ে কথা বলেছেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী কন্যা। যার বিয়ে নিয়ে রয়েছে হাজারো রকম পরিকল্পনা।


কীভাবে বিয়ে করবেন, কোথায় হবে তার বিয়ে, আর কেমনই বা হবে তার মনের মানুষ-সেসব নিয়ে মুখ খুললেন ‘ধড়ক গার্ল’।


জীবনসঙ্গী পছন্দের ব্যাপারে জাহ্নবী বলেন, নিজের কাজের ব্যাপারে তার মনের মানুষকে হতে হবে নিবেদিত, আন্তরিক। মুখ গোমড়া মানুষ একেবারেই পছন্দ নয় তার। হাসিখুশি, মিষ্টি স্বভাবের না হলে কিছুতেই সেই ব্যক্তি গলাতে পারবে না জাহ্নবীর মন। তার জীবন জুড়ে যেন জাহ্নবীরই অস্তিত্ব থাকে শুধু। ভালবাসার মানুষকে নিয়ে আর পাঁচজনের মতোই বেশ ‘পসেসিভ’ তিনি।


বিয়ের জন্যে রয়েছে হাজারো পরিকল্পনা। অভিনেত্রী জানালেন, তিরুপতির মন্দিরে গিয়েই বিয়ে করবেন বলে ঠিক করেছেন। খুব বেশি জাঁকজমক যে হতে হবে তা নয়, ছিমছাম হোক তাতে ক্ষতি নেই, তবে তাতে যেন প্রাণ থাকে। বিয়েতে কাঞ্জিভরম শাড়িতে সেজে ওঠার ইচ্ছে জাহ্নবীর।


মা শ্রীদেবী ছিলেন দক্ষিণ ভারতীয়। তাই বিয়ের মেনুতেও অবশ্যই চাই দক্ষিণ ভারতের ছোঁয়া। জাহ্নবীর বক্তব্য, মা বেঁচে থাকলে অবশ্য মেয়ের পছন্দের উপর এতটুকুও ভরসা করতেন না। শ্রীদেবী সবসময় বলতেন, নতুন প্রজন্ম নাকি সহজেই প্রেমে পড়ে যায়।


তাহলে কি খুব শিগগিরই বিয়ের সানাই বাজতে চলেছে বনি কাপুরের বাড়ির অন্দরে? সে বিষয়ে অবশ্য এখনো কিছুই জানাননি জাহ্নবী।


২০১৮ সালের ‘ধড়ক’র পর আর কোনো ছবিতে দেখা যায়নি বলিউডের এ অভিনেত্রীকে। তবে বর্তমানে জাহ্নবীর হাতে তিনটি ছবি রয়েছে। কার্গিল গার্ল, রোহি আফজা আর সম্প্রতি যুক্ত হয়েছেন দাস্তানা টু ছবিতে। সূত্র: আনন্দবাজার


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com