শিরোনাম
পরাণ’-এ অনন্যা’রুপে বিদ্যা সিনহা মিম
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৯
পরাণ’-এ অনন্যা’রুপে বিদ্যা সিনহা মিম
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো ৩ সেপ্টেম্বর থেকে ময়মনসিংহে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম শুরু করেছেন রায়হান রাফি পরিচালিত নতুন সিনেমা ‘পরাণ’র কাজ। এই সিনেমায় কলেজ পড়ুয়া ছাত্রী অনন্যা’রূপে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। তবে এর বেশি আপাতত ‘পরাণ’র গল্প নিয়ে বেশি কিছু বলা যাবেনা বলে জানান মিম। সিনেমাটিতে মিমের সঙ্গে আরো অভিনয় করছেন ইয়াশ রোহান ও শরিফুল রাজ। পরাণ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে মিমই অভিনয় করছেন।


সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মুঠোফোনে ময়মনসিংহ থেকে বিদ্যা সিনহা মিম বলেন,‘এবারই প্রথম রায়হান রাফি ভাইয়ের নির্দেশনায় সিনেমাতে কাজ করছি। এর আগেও তার নির্মিত পোড়ামন টু’, দহন সিনেমা দর্শকের কাছে দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে। এই সিনেমার গল্পটাও এক কথায় অসাধারণ। আমি একজন কলেজ ছাত্রীর ভূমিকায় অভিনয় করছি। রাফি অনেক যত্ন নিয়ে প্রতিটি দৃশ্যে শিল্পীদের অভিনয় করানোর চেষ্টা করছেন। আমরা প্রচণ্ড গরমের মধ্যে কষ্ট করে আন্তরিকতা নিয়ে কাজটি করছি। আমার বিশ্বাস পরাণ’ও রাফি ভাইয়ের নির্মিত অন্যান্য সিনেমার মতোই দর্শকপ্রিয়তা পাবে। কারণ দর্শকের ভালোলাগার মতোই গল্প যেমন আছে , আমরাও চেষ্টা করছি অভিনীত চরিত্রগুলো যথাযথভাবে ফুটিয়ে তুলতে।’


বিদ্যা সিনহা মিম জানান, ময়মনসিংহ শহরের আশে পাশেই ‘পরাণ’ সিনেমার শুটিং হচ্ছে। আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত মিম ময়মনসিংহেই শুটিং করবেন।


‘পরাণ’ সিনেমার কাহিনী পরিচালকের। সংলাপ রচনা করেছেন শাহজাহান সৌরভ। এদিকে দেশের প্রায় সবগুলো টিভি চ্যানেলে মিম’র নতুন একটি বিজ্ঞাপনচিত্র প্রচার হচ্ছে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন তাহসান খান। মিম জানান নতুন এই বিজ্ঞাপনটির জন্যও দারুণ সাড়া পাচ্ছেন তিনি।


বিদ্যা সিনহা মিম প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। পূজা’র গাওয়া ‘তোমার দেখা যদি পাই’ গানটিতে মডেল হয়েছেন মিম। গানটি লিখেছেন লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সঙ্গীত পরিচালনা করেছেন আকাশ। গনাটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।


এদিকে আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন এই সময়ের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।


‘সাপলুডু’ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘প্রত্যেকটি সিনেমাতেই শিল্পী, পরিচালক’সহ পুরো ইউনিটই আসলে অনেক কষ্ট করে কাজ করেন। নিজের মেধার সর্বোচ্চটুকু দিয়েই কাজ করার চেষ্টা করেন। সাপলুডু’র ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। গোলাম সোহরাব দোদুল ভাই মেধাবী একজন নির্মাতা। দর্শক তার সিনেমা যদি পছন্দ করেন তাহলে সিনেমা নির্মাণে তিনি নিশ্চয়ই আরো আগ্রহী হবেন।’


শিগগিরই বায়োস্কোপ’-এ প্রচারে আসছে মিমের ওয়েব সিরিজ ‘বিউটি অ্যাণ্ড বুলেট’।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com