টানা ১০ বছর ধরে চলছে একই সিরিয়াল!
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১০:৩০
টানা ১০ বছর ধরে চলছে একই সিরিয়াল!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড লাইফের সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, সর্বোচ্চ স্থানে রয়েছে ‘ইয়ে রিশতা কেয়া কহলতা হ্যায়’ নামক হিন্দি সিরিয়াল।


২০০৯ সালে প্রচারে আসে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’। ১০ বছর পেরিয়েও ভারতীয় টিভি সিরিয়ালটি এখনো জনপ্রিয়তার শীর্ষে।


এক দশকে দর্শকদের মতো পরিবর্তন হয়েছে স্টার প্লাসের সিরিয়ালটির চরিত্রগুলোর জীবন পটে। নৈতিক ও অক্ষরাকে নিয়ে শুরু হয়েছিল গল্প, এখন কেন্দ্রীয় চরিত্রে তাদের মেয়ে ও জামাতা।


উদয়পুরের সিংহানিয়া পরিবারে বিয়ে হয়ে আসে মাহেশ্বরী পরিবারের মেয়ে অক্ষরা। একান্নবর্তী শ্বশুরবাড়িতে সবার প্রিয় বউ হয়ে ওঠার গল্প দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকটি।


অক্ষরা ও নৈতিক এক সময়ে আদর্শ স্বামী-স্ত্রীর পোস্টার দম্পতি হয়ে ওঠেন ভারতের ঘরে ঘরে। হিনা খান ও করণ মেহরা পরিণত হন টেলিভিশনের সেরা জুটি।


এখন তাদের মেয়ে নায়রার জীবন নিয়েই ছুটে চলেছে গল্পের গাড়ি, যে চরিত্রে সত্যিই নিজেকে প্রমাণ করেছেন শিবাঙ্গী জোশি। তার সঙ্গে মোহসিন খানের জুটি হিনা-করণের মতোই সফল।


এখনো টিআরপি তালিকায় সেরা স্থানটি দখল করে আছে এ সিরিয়ালটি।


ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ধারাবাহিকের চিত্রনাট্য টিম ঠিক জানে, কখন কেমন সংকট তৈরি করে গল্পের প্রতি দর্শককে চুম্বকের মতো টেনে রাখতে হয়।


এ মুহূর্তে যেমন কার্তিক ও নায়রার জীবনে এক ধরনের ঝড় উঠেছে বলা যায়। ছেলে কায়রভের সার্জারি। কী হবে সার্জারির পরিণাম, সে ভাবনায় অস্থির দুই চরিত্র। দর্শকের চোখ সে দিকে!


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com