ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন শ্রাবন্তী
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১২:৪০
ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরণের কাজ চ্যাম্পিয়ন।


কয়েক মাস হলো নতুন সংসারে বেশ আনন্দে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর রোশন সিং-এর সঙ্গে বিয়ের পর মধুচন্দ্রিমায় গিয়ে একান্তে সময় কাটিয়ে এসেছেন। সংসারের পাশাপাশি কাজের ব্যস্ততাতো আছেই, এরই মধ্যে নতুন খবর জানালেন অভিনেত্রী।


‘বিক্ষোভ’ নামের একটি বাংলাদেশী চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন শামিম আহমেদ রনী। ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে তৈরি হচ্ছে এই সিনেমা। এই সিনেমাতে অভিনয়ের জন্য ইতিমধ্যে চুক্তিতেও সই করে দিয়েছেন অভিনেত্রী। আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকায় এ সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।


এদিকে, বিয়ের পর থেকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী-রোশন বিশেষ বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করছেন। তারা যে একে অপরের সঙ্গে বেশ মানিয়ে গেছেন তা তাদের এসব ছবি দেখলেই বোঝা যায়।


এদিকে, স্বামী রোশনের অনুপ্রেরণায় শরীরচর্চায়ও মনোনিবেশ করেছেন অভিনেত্রী। রোশনের সঙ্গে দাম্পত্য সম্পর্কের মাত্র কয়েকটা মাস কেটেছে। এখনও সম্পর্কের উষ্ণতা প্রথম দিনের মতোই। তারই মাঝে অনুরাগীদের সুখবর শোনালেন শ্রাবন্তী।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com