শিরোনাম
জাকসুর প্রধান নির্বাচন কমিশনার আব্দুল মান্নান চৌধুরী
প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ২০:৫৩
জাকসুর প্রধান নির্বাচন কমিশনার আব্দুল মান্নান চৌধুরী
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (জাকসু) নির্বাচন-২০১৯ পরিচালনার জন্য কমিশন গঠন করা হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী।


বুধবার (৩১ জুলাই) বিকেলে ভারপ্রাপ্ত রেজিস্টার রহিমা কানিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, জাকসু নির্বাচন পরিচালনার জন্য কেন্দ্রীয় ছাত্র সংসদের গঠনতন্ত্রের ৮(ঙ) ধারা অনুযায়ী অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গঠনতন্ত্র অনুযায়ী দু'জন সহকারী কমিশনার বাছাই করে জাকসুর পূর্ণাঙ্গ নির্বাচন কমিশন গঠন করা হবে।


এ বিষয়ে অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী বলেন, আমরা স্বচ্ছতার সঙ্গে সকল পক্ষকে নিয়ে একটি সুষ্ঠু নির্বাচন আয়োজন করবো। আমি সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই। উপাচার্যের সঙ্গে এ বিষয়ে আমার প্রাথমিক কথাবার্তা হয়েছে। সময়মত নির্বাচন করাটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ।


দীর্ঘ ২৭ বছর পর জাকসু প্রতিনিধি নির্বাচনের কার্যক্রম শুরু হয়েছে। শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ২৮ জুন বিশ্ববিদ্যালয়ের বার্ষিক সিনেট অধিবেশনের পূর্বে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম এ বছরের জুলাই মাসের মধ্যে নির্বাচন কমিশন গঠন এবং নভেম্বর মাসে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার প্রতিশ্রুতি দেন।


বিবার্তা/শিহাব/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com