শিরোনাম
শিক্ষার্থীদের অভিযোগ জানতে চায় ইবি ছাত্রলীগ
প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৯:২২
শিক্ষার্থীদের অভিযোগ জানতে চায় ইবি ছাত্রলীগ
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষার্থীদের অভিযোগ ও পরামর্শের জন্য অভিযোগ বক্স স্থাপন করেছেন শাখা ছাত্রলীগ। বুধবার (৩১ জুলাই) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ভবন, আবাসিক হল, চিকিৎসা কেন্দ্র ও প্রশাসন ভবনে এই বক্স স্থাপন করেন তারা।


প্রধান অতিথি হিসেবে অভিযোগ বক্স উদ্বোধন করেন ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।


উদ্বোধনকালে বিশেষ অতিথি ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। এছাড়াও ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, ভারপ্রাপ্ত প্রোক্টর ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ, সাধারণ-সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


দলীয় সূত্রে জানা যায়, অভিযোগ বক্সের মাধ্যমে শিক্ষার্থীরা প্রশাসনিক কার্যক্রম, বিভিন্ন ছাত্র সংগঠনসহ যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ ও পরামর্শ প্রদান করতে পারবে। নাম প্রকাশ না করেও অভিযোগ বা পরামর্শ দেয়া যাবে।


এ বিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, এই অভিযোগ বক্সের মাধ্যমে যে কেউ নাম প্রকাশ করে বা গোপন করে যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে। এর সবগুলো অভিযোগই আমলে নেয়া হবে। যে অভিযোগগুলো আমরা সমাধান করতে পারব সেগুলো আমরা সমাধান করব বাকিগুলো প্রশাসনের কাছে প্রেরণ করব।


বিবার্তা/জায়িম/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com