শিরোনাম
জবিতে ভর্তি হবেন যেভাবে
প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৬:৪৯
জবিতে ভর্তি হবেন যেভাবে
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার মানবন্ঠন ও আবেদন প্রক্রিয়া প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


প্রতি ইউনিটে ২ শিফটে ২৫ হাজার ভর্তিচ্ছু ছাত্রছাত্রী পরীক্ষা দেয়ার সুযোগ পাবে। পরিবর্তন হচ্ছে না পরীক্ষা পদ্ধতির, গত বছরের ন্যায় লিখিত পদ্ধতিতেই হবে ভর্তি পরীক্ষা।


মঙ্গলবার (৩০ জুলাই) রেজিস্টার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান সাক্ষরিত ভর্তি বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, এবছরও তিনটি ইউনিটের অধীনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইউনিট-১ এ বিজ্ঞান শাখা, ইউনিট-২ এ মানবিক শাখা, ইউনিট-৩ এ বাণিজ্য শাখার শিক্ষার্থীরা পরীক্ষা দিতে পারবে।


ইউনিট-১ এ বিজ্ঞান শাখার পরীক্ষা ১৪ সেপ্টেম্বর শনিবার ১ম শিফটে সকাল ১০টা থেকে সাড়ে ১১টায় ও ২য় শিফটে দুপুর ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ইউনিট-২ এ মানবিক শাখার পরীক্ষা ২০ সেপ্টেম্বর শুক্রবার ১ম শিফটে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা ও ২য় শিফটে দুপুর ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ইউনিট-৩ এ বাণিজ্য শাখার পরীক্ষা ২১ সেপ্টেম্বর শনিবার ১ম শিফটে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা ও ২য় শিফটে দুপুর ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।


প্রাথমিক আবেদনের সুযোগ থাকছে আগামী ১ আগস্ট বেলা ১২টা থেকে ২০ আগস্ট রাত ১২টা পর্যন্ত। http://admission.jnu.ac.bd অথবা http://admissionjnu.info যে কোনো একটি ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে।


বিবার্তা/আদনান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com