শিরোনাম
রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৫:৪৮
রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের সংগঠন রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৩ সদস্য বিশিষ্টি এডহক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার পূর্ণাঙ্গ এই এডহক কমিটি ঘোষণা করা হয়।


সভাপতি মনোনীত হয়েছেন কেডিএ ইঞ্জিনিয়ারিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সহ-সভাপতি প্রকৌঃ কাজী আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছে ট্রান্সকম লিমিটেডের বাংলাদেশ ল্যাম্পসের হেড অব প্ল্যান্ট ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রকৌঃ হাবিবুর রহমান শাহীন।


কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রকৌশলী সিরাজুল ইসলাম, প্রকৌশলী সাদে উদ্দিন আহমেদ সোহেল, প্রকৌশলী নজরুল ইসলাম, প্রকৌশলী মফিজুর রহমান, প্রকৌশলী কামরুল হাসান, প্রকৌশলী মাহবুবুল আলম, প্রকৌশলী ফিরোজ আলম তালুকদার, প্রকৌশলী প্রতিক কুমার ঘোষ, প্রকৌশলী আব্দুল আলীম, প্রকৌশলী আবু সাঈদ হিরো, প্রকৌশলী মোঃ মনির হোসেন।


উল্লেখ্য প্রকৌশলী আবু সাঈদ হিরো দফতর সম্পাদক ও প্রকৌশলী মোঃ মনির হোসেন প্রচার সম্পাদকেরদায়িত্ব পালন করবেন। শিক্ষা, শান্তি, প্রগতি’র ধারক বাংলাদেশ ছাত্রলীগ, রুয়েট শাখার সাবেক ছাত্রদের সংগঠন রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আধুনিক ও উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com