ইবির পরিবহন শাখায় যোগ হল নতুন চার গাড়ি
প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৯:৩৮
ইবির পরিবহন শাখায় যোগ হল নতুন চার গাড়ি
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিবহন শাখায় যুক্ত হয়েছে ৪টি নতুন গাড়ি। এর মধ্যে দুইটি মিনিবাস, একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস।


সোমবার দুপুরে গাড়িগুলোর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রাশিদ আসকারী। এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।


বিশ্ববিদ্যালয় পরিবহন অফিস সূত্রে জানা যায়, শিক্ষক ও কর্মকর্তাদের জন্য দুটি মিনিবাস (এসি কোস্টার), বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও পরিকল্পনা দফতরের জন্য একটি মাইক্রোবাস (এসি হাইচ) এবং মেডিকেল সেন্টারের অধীনে একটি অ্যাম্বুলেন্সের (এসি হাইচ) উদ্বোধন করা হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম বলেন, বর্তমান প্রশাসন বিশ্ববিদ্যালয়ের পরিবহন সমস্যা নিরসনে যে উদ্যোগ গ্রহণ করেছে এটি তারই অংশ। আমরা মোট সাতটি গাড়ি ক্রয় করবো। এর মধ্যে আজ চারটি উদ্বোধন হলো বাকি তিনটি দ্রুতই আসবে। এছাড়া বিআরটিসির সাথে যোগাযোগ করে আরো বেশ কয়েকটি গাড়ি লিজ নেয়ার পরিকল্পনা রয়েছে।


উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলকে স্বয়ংসম্পূর্ণ ও আত্মনির্ভরশীল করে বাজেট ঘাটতি কমাতে চাই। এর মাধ্যমে ছাত্র-শিক্ষক-কর্মকর্তাদের জন্য পরিবহন সেবার ক্ষেত্রটি সম্পসারিত করতে চাই।


বিবার্তা/জায়িম/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com