ইবির আইন বিভাগের সভাপতি অধ্যাপক নূরুন নাহার
প্রকাশ : ২৯ মে ২০১৯, ১৬:৫৬
ইবির আইন বিভাগের সভাপতি অধ্যাপক নূরুন নাহার
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) আইন বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগের অধ্যাপক ড. নূরুন নাহার।


মঙ্গলবার জৈষ্ঠতার ভিত্তিতে তিনি এ পদে নিযুক্ত হন। আগামী তিন বছর জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন।


বিভাগ সূত্রে জানা যায়, গত ২৭ মে সদ্যবিদায়ী সভাপতি অধ্যাপক ড.জহুরুল ইসলামের মেয়াদ শেষ হয়। পূর্বের মেয়াদ শেষ হওয়ায় মঙ্গলবার ড. নুরুন নাহার নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।


ড. নূরুন নাহার ২০০০ সালের আগস্ট মাসে আইন বিভাগে প্রভাষক পদে যোগদান করেন। পরে ২০০৩ সালে সহকারী অধ্যাপক, ২০০৮ সালে সহযোগী অধ্যাপক এবং ২০১৩ সালে অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন। অধ্যাপনাকালে তিনি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম কোন নারী ডিন, ইবি শিক্ষক সমিতির কার্যনির্বাহী সদস্য, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের হাউজ টিউটর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব দক্ষতা ও নিষ্ঠার সাথে পালন করেছেন।


ড. নূরুন নাহার বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাকে অভিনন্দন জানিয়েন বিশ্ববিদ্যালয় প্রশাসন, বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকবৃন্দ।


নতুন সভাপতি হিসেবে অনুভূতি ব্যক্ত করে ড. নূরুন নাহার বলেন, বিভাগের সভাপতির দায়িত্ব একটি বিরাট দায়িত্ব। আমার প্রথম কাজ হবে সেশনজট মুক্ত বিভাগ উপহার দেয়া। দ্বিতীয়ত, আমি বিভাগের সকল শিক্ষক- শিক্ষার্থীকে সাথে নিয়ে এক বন্ধুত্বপূর্ণ পরিবেশে বিভাগকে এগিয়ে নিতে চাই। এ লক্ষ্যে সবার সহযোগিতা ও আন্তরিকতা একান্ত কাম্য।


বিবার্তা/জায়িম/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com