শিরোনাম
অস্ত্র ও মাদক ব্যবসা বিষয়ে গবেষণালব্ধ ফলাফল উপস্থাপন
প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৯, ১৭:৪৫
অস্ত্র ও মাদক ব্যবসা বিষয়ে গবেষণালব্ধ ফলাফল উপস্থাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইন্সটিটিউটের গবেষকদল র‍্যাব কার্যালয়ে সীমান্তে অস্ত্র ও মাদক ব্যবসা নিয়ে গবেষণালব্ধ ফলাফল উপস্থাপন করেছেন।


সোমবার সকালে র‍্যাব কার্যালয়ে গবেষকদলের পক্ষে সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. সোহেলা মুস্তারী এ ফলাফল উপস্থাপন করেন। এসময় তাকে তথ্য দিয়ে সমৃদ্ধ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাবের আহমেদ চৌধুরী এবং গবেষণা সহকারী ত্বহা হোসাইন।


এর আগে বেরোবি গবেষক দলকে স্বাগত জানান র‍্যাবের গবেষণা ও উন্নয়ন বিভাগের পরিচালক এবং অতিরিক্ত ডিআইজি রফিকুল ইসলাম ঘানি। গবেষকদলের নেতৃত্বে ছিলেন বেরোবি উপাচার্য অধ্যাপক ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ।


র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ গবেষকদলের কাজের প্রশংসা করে বলেন, দেশকে এগিয়ে নিতে গবেষণা করে নতুন কিছু বের করে নিয়ে আসতে হবে। যেকোনো সময় দেশবিরোধী ষড়যন্ত্র হলে আমাদের জানালে স্বল্প সময়ে আমরা ব্যবস্থা নিতে পারবো বলে জানান তিনি।


এসময় উপস্থিত ছিলেন মো. কাইয়ুমুজ্জামান খান, রাসেল আহমেদ কবির, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজি এবং পুলিশ স্টাফ কলেজের সাবেক রেক্টর মো. নাজমুল হক, গবেষণা ও উন্নয়ন বিভাগের সিনিয়র সহকারী পরিচালক এবং অতিরিক্ত এসপি খন্দকার মো. শফিকুল আলম, প্রভাষক মো. শামীম হোসাইন ও মো. সারোয়ার আহমাদ


বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com