শিরোনাম
জবির ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৯, ১৭:৩২
জবির ২ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান এবং ভুগোল ও পরিবেশ বিভাগের দুই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় পরিপন্থী কাজে নিয়জিত থাকার অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে।


এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৮ মার্চ-২০১৯ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী তার বন্ধুদের সাথে ঘুরতে আসলে তাদের বাহাদুর শাহ (ভিক্টোরিয়া) পার্কে ডেকে পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাহিম আহমেদ খান (আইডি # বি- ১৬০৩০৪০৭২) এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভুগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী মো. মারুফ আহমেদ (আইডি # বি - ১৭০৬০২০৪১) তাদের সাথে অশোভন আচরণ করে এবং মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।


প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তদন্তে ফাহিম আহমেদ খান এবং মো. মারুফ আহমেদ উক্ত ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়, যা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুলভ নয় এবং শৃঙ্খলা পরিপন্থী। এ প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ উক্ত দুইজন শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিস্কার করেছে এবং আগামী সাত কার্যদিবসের মধ্যে স্থায়ীভাবে কেন বহিস্কার করা হবে না সে ব্যাপারে লিখিত জবাব দেয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে।


বিবার্তা/আদনান/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com