রাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৭:৫৩
রাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে ফুটবল প্রতিযোগিতা।


‘বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা’ শিরোনামে এতে ১৫টি বিশ্ববিদ্যালয় অংশ নিয়েছে। প্রতিযোগিতার প্রথম দিন স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সঙ্গে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।


শনিবার সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে রাবি উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান প্রতিযোগিতার উদ্বোধন করেন। ৮ দিনব্যাপী এই প্রতিযোগিতা শেষ হবে আগামী ২৭ এপ্রিল শেষ হবে।


প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বরিশাল বিশ্ববিদ্যালয় অংশ নিয়েছে।


উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, রাবি শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক আছাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/পাভেল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com