‘দেশ ও বিশ্বকে জানতে পত্রিকা পড়ার বিকল্প নেই’
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৫:৪১
‘দেশ ও বিশ্বকে জানতে পত্রিকা পড়ার বিকল্প নেই’
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিজ্ঞানের নিত্য নতুন আবিষ্কার, রাজনীতি, সমাজনীতি, অর্থনীতি, বাণিজ্য, সাহিত্য ও সংস্কৃতি, খেলাধুলাসহ সব কিছুই জানতে পারি পত্রিকা পাঠের মাধ্যমে। দেশ ও বিশ্বের কোথায় কী ঘটছে তা জানতে পারি পত্রিকার মাধ্যমে। যারা পত্রিকা পড়েন তারা অন্য সবার চেয়ে এগিয়ে থাকেন। এমনকি তারা চাকরির পরীক্ষা থেকে সব ধরনের প্রতিযোগিতামূলক পরীক্ষাতেও এগিয়ে থাকেন।


শুক্রবার ময়মনসিংহ বিভাগীয় ন্যাশনাল নিউজ পেপার অলিম্পিয়াডের সিলেকশন রাউন্ডে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির।


ইয়ুথপ্রেনিয়র নেটওয়ার্কের আয়োজনে বাকৃবি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় ময়মনসিংহ বিভাগীয় প্রতিযোগিতাটির বাছাই পর্ব। এতে ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় শতাধিক প্রতিযোগী অংশ নেন। এরপর বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের কনফারেন্স কক্ষে একটি কর্মশালার আয়োজন করা হয়। ফসল উদ্ভিদ বিজ্ঞানের অধ্যাপক ড. একেএম জাকির হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. তানভীর রহমান।


কর্মশালায় উন্মুক্ত কুইজ ও শিশু সাংবাদিকতা বিষয়ক কর্মশালা পরিচালনা করেন প্রথম আলোর বাকৃবি প্রতিনিধি শাহীদুজ্জামান সাগর।


বিবার্তা/রাকিবুল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com