শিরোনাম
রাবিতে শিক্ষক সমিতির নির্বাচন
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৪:৩২
রাবিতে শিক্ষক সমিতির নির্বাচন
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ চলছে। বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিকাল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ১ হাজার ১৩০জন শিক্ষক তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।


নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, শিক্ষক সমিতির ১৫টি পদের বিপরীতে আওয়ামীপন্থী মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ হলুদ প্যানেল এবং বিএনপি-জামায়াতপন্থী বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপ সাদা প্যানেলের ১৫জন করে ৩০জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


নির্বাচনে হলুদ প্যানেল থেকে সভাপতি পদে বাংলা বিভাগের শিক্ষক খন্দকার ফরহাদ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষক আশরাফুল ইসলাম খান প্রার্থী হয়েছেন। তাদের বিপরীতে সাদা প্যানেল থেকে সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের সাইফুল ইসলাম ফারুকী এবং সাধারণ সম্পাদক পদে পরিসংখ্যান বিভাগের আমিনুল হক প্রতিদ্বন্দ্বিতা করছেন।
হলুদ প্যানেল থেকে সহ-সভাপতি পদে শিক্ষক সাইয়েদুজ্জামানের বিপরীতে সাদা প্যানেলের জেএএম সকিলউর রহমান (শাহীন), যুগ্ম-সম্পাদক পদে মোজাম্মেল হোসেন বকুলের বিপরীতে মুহা. আ. হামিদ এবং কোষাধ্যক্ষ পদে রেজিনা লাজের বিপরীতে সাইফুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়াও সদস্য পদে হলুদ প্যানেল থেকে শিক্ষক আবুল কালাম আজাদ, শেখ শামসুল আরেফিন, এএম শহীদুল আলম, সুশান্ত কুমার অধিকারী, রফিকুল ইসলাম (রয়েল), আজিজুর রহমান, একেএম মাহমুদুল হক (টুটুল), ওমর ফারুক (মাসুদ), কামারুজ্জামান ও সোমলাল দাস এবং সাদা প্যানেল থেকে রেজাউল করিম, আলতাফ হোসেন, আতাউল্যাহ, শাহাদাৎ হোসেন, ইয়ামিন হোসেন, সারওয়ার পারভেজ, মোস্তাফিজুর রহমান, শহিদুল ইসলাম, তোহিদুল ইসলাম এবং এএনএম জাহাঙ্গীর কবীর প্রার্থী হয়েছেন।
নির্বাচন কমিশনার এবিএম হামিদুল হক বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আশা করি একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে পারবো।


বিবার্তা/পাভেল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com