শিরোনাম
বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পস্ এ চ্যাম্পিয়ন জবি
প্রকাশ : ২৯ মার্চ ২০১৯, ২১:৩৯
বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পস্ এ চ্যাম্পিয়ন জবি
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে প্রথমবারের মতো আয়োজিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পস্ এর ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়।


শুক্রবার সকাল ১০টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে রাজধানীর হাতিরঝিলে এম্ফি থিয়েটারে ডিজিটাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টসের উদ্বোধন করা হয় সকালে। এতে দেশের ৬৫টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। ২৯ মার্চ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। চলমান স্পোর্টস চ্যাম্পস্ এ রয়েছে ১০টি ইভেন্ট। দেশের পাবলিক এবং প্রাইভেট বিশ্ববিদ্যালয় মিলিয়ে ২৭০০ এর অধিক প্রতিযোগী বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবে।


উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন, হাতিরঝিল প্রকল্পের পরিচালক মেজর জেনারেল সাঈদ মো. মাসুদ। সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।


উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রথম দিনে অনুষ্ঠিত ৩টি ইভেন্টের পুরস্কার বিতরণ করা হয়। বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পসের ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে ক্রেস্ট গ্রহণ করেন দর্শন বিভাগের প্রভাষক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্রীড়া কমিটির সদস্য সাজিয়া আফরিন এবং শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস।


বিবার্তা/আদনান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com