শিরোনাম
ঢাবিতে নরসিংদী জেলা ছাত্র ঐক্য পরিষদের নতুন কমিটি
প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১৪:৫৮
ঢাবিতে নরসিংদী জেলা ছাত্র ঐক্য পরিষদের নতুন কমিটি
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত নরসিংদী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নরসিংদী জেলা ছাত্র ঐক্য পরিষদের’ নতুন কমিটি গঠন করা হয়েছে।


বুধবার রাতে নরসিংদী জেলার ৬ উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।


ঘোষিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, মো. সাইফুল ইসলাম শামীম সভাপতি ও মো. জাহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে ১১জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১জন, সাংগঠনিক সম্পাদক পদে ১১জন,বিভিন্ন সম্পাদক পদে ৫১ জন ও সদস্য পদে ২৫ জন নির্বাচিত হয়েছেন।


নবগঠিত কমিটিতে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম অনুভূতি প্রকাশ করে বলেন, একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে এ সংগঠনকে এক নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। সংগঠনের কার্যক্রমে আরো নতুনত্ব নিয়ে আসতে চাই। নতুন নতুন সৃজনশীল কর্মসূচি গ্রহণ করবো। রাজনৈতিক সব ধরনের লেজুড়বৃত্তি দূর করে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠা করবো। ঢাবিসহ সব বিশ্ববিদ্যালয়ে নরসিংদীর শিক্ষার্থীরা যেন সঠিক গাইডলাইন পায় সেজন্য এলাকায় গিয়ে আমরা বিশেষ ক্যাম্পেইন করবো।


কমিটি গঠনের বিষয়ে জানা য়ায়, উপদেষ্টা মণ্ডলীর মতামত ও নরসিংদীর ছয় উপজেলার নেতৃবৃন্দের ঐকমতের ভিত্তিতে সংগঠনটির লক্ষ্য, উদ্দেশ্য, আদর্শ ও শৃঙ্খলা বজায় রেখে যারা কাজ করেছে তাদের নিয়েই নতুন কমিটি গঠিত হয়েছে।


সংগঠনটির উপদেষ্টারা বলেন, নতুন এই নেতৃত্ব সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে। আমরা সবাই তাদের সহযোগিতা করব, যাতে তারা নরসিংদীর তরুণ সমাজকে এগিয়ে নিতে পারে।


বিবার্তা/রাসেল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com