ডাকসুর পুনঃনির্বাচন দাবিতে অবস্থান কর্মসূচি
প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৩:৫৭
ডাকসুর পুনঃনির্বাচন দাবিতে অবস্থান কর্মসূচি
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে পুনঃনির্বাচনের দাবিতে উপাচার্যের (ভিসি) কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এতে কোটা সংস্কার আন্দোলন, বাম জোট, স্বতন্ত্র প্যানেলের প্রার্থী ও সমর্থকরা অংশ নিয়েছেন।


সোমবার পৌনে ১২টার দিকে টিএসসির রাজু ভাস্কর্য থেকে মিছিল নিয়ে তারা এই অবস্থান নেয়। পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তারা এই মিছিল বের করেন। এর আগে তারা নির্বাচন বাতিলের দাবিতে শনিবার পর্যন্ত আল্টিমেটাম দিয়েছিল।


অবস্থান কর্মসূচিতে বাংলাদেশ সাধারণ শিক্ষার্থী অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন, রাশেদ খাঁন, ডাকসুর জিএস প্রার্থী এআরএম আসিফুর রহমান, প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদী ছাত্র ঐক্যের সম্বলিত জোটের জিএস (সাধারণ সম্পাদক) পদপ্রার্থী উম্মে হাবিবা বেনজীর প্রমুখসহ শতাধিক শিক্ষার্থী অংশ নিয়েছেন।


আন্দোলনকারীরা জানান, নির্বাচনের তফসিল ঘোষণার আল্টিমেটাম শনিবার শেষ হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে কোন ধরনের সাড়া না পাওয়ায় ফের পাঁচ দফা দাবিতে ক্লাস বর্জন ও উপাচার্যের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন তারা।


বিবার্তা/রাসেল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com