শিরোনাম
জাতীয় শিশু দিবসে ইবিতে নানা আয়োজন
প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৩:৫২
জাতীয় শিশু দিবসে ইবিতে নানা আয়োজন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সামনে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়।


র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর মুর‌্যাল 'মৃত্যুঞ্জয়ী মুজিব' এর পাদদেশে মিলিত হয়। পরে সেখানে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, টিএসসিসি, ইবি শাখা ছাত্রলীগ, আবাসিক হলসমূহ ও বিভিন্ন বিভাগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


পরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড.শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা বক্তব্য রাখেন। এসময় ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইবি ল্যাবরেটরি স্কুলের শিক্ষক- শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের সহকারী রেজিস্টার রাজিবুল ইসলাম।


আলোচনা সভার পরে জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।


বিবার্তা/জায়িম/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com