বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু নেতাদের সাক্ষাৎ
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১১:৪০
বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু নেতাদের সাক্ষাৎ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত নেতৃবৃন্দ আজ শনিবার বিকেলে ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করবেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায় এ কথা জানিয়েছে।


বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) মনোনীত সম্মিলিত শিক্ষার্থী পরিষদ প্যানেল নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) ও সমাজ সেবা সম্পাদক পদ ছাড়া ডাকসুর ২৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির বাকি সবগুলো পদে জয়লাভ করে।


গত ১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু ও হল সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ অধিকাংশ হল সংসদে পূর্ণ প্যানেলে এবং কেন্দ্রীয় ছাত্র সংসদের ২৩টি পদে জয়লাভ করে। ডাকসু নির্বাচনের ইতিহাসে এই প্রথমবারের মতো এ নির্বাচনে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন অধিকাংশ পদে বিজয়ী হয়েছে।


কোটা সংস্কার হিসাবে অধিক পরিচিত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ (বিএসসিএএসপি) সমর্থিত প্রার্থী নূরুল হক নূরু ডাকসুর সহ-সভাপতি নির্বাচিত হন। অপরদিকে বিসিএল প্যানেল মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী সাধারণ সম্পাদক (জিএস) পদে বিজয় লাভ করেন।


এদিকে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে প্রথমে যাবেন কি যাবেন না -এ বিষয়ে দ্বিধা থাকলেও শেষ পর্যন্ত গণভবনে যাচ্ছেন বলে জানিয়েছেন ডাকসুর নতুন ভিপি নুরুল হক নূর।


শনিবার গণভবনে যাওয়া প্রসঙ্গে নুর বলেন, প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে আমরা সবাই অবশ্যই যাবো। এটা তো আর ব্যক্তিগত দাওয়াত নয়। ডাকসু ও হল সংসদে যারা জয়ী তাদের সবাইকে তিনি ডেকেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী, আমাদের সবারই প্রধানমন্ত্রী।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com