শিরোনাম
কয়েকদিন না খেয়ে ও জ্বরে অসুস্থ নুর : চিকিৎসক
প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ২১:৪১
কয়েকদিন না খেয়ে ও জ্বরে অসুস্থ নুর : চিকিৎসক
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কোটা সংস্কার আন্দোলনকারীদের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ও ডাকসু নির্বাচনে সহ সভাপতি (ভিপি) প্রার্থী নুরুল হক নুর সম্পর্কে চিকিৎসকরা বলেছে, তিনি গত কয়েকদিন ধরে না খেয়ে ছিলেন, ছিলেন জ্বরে আক্রান্ত, আর এসব কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছেন।


এরআগে সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ডাকসু নির্বাচন চলাচলে নুর হামলার শিকার হয়ে আহত হয়েছেন এমন অভিযোগ উঠেছে।


জানা যায়, এদিন অসুস্থ হয়ে পড়লে সাড়ে ১১টার দিকে নুরুল হক নুরকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগে চিকিৎসা শেষে তাকে হাসপাতালে ভর্তি রাখার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।


হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা গেছে, নুর গত কয়েকদিন ধরেই না খেয়ে ছিলেন। সে কারণে প্রচণ্ড দুর্বল হয়ে পড়েছিলেন। সেই সঙ্গে রয়েছে জ্বর, এসব কারণে তিনি মাথা ঘুরে অচেতন হয়ে পড়েছিলেন।


প্রাথমিকভাবে অভিযোগ উঠেছে, রোকেয়া হলে নুরুল হক নুরের ওপর ছাত্রলীগের নারী কর্মীরা হামলা চালিয়েছে। পরে একটি ভিডিও চিত্রে দেখা যায়, একটি বিক্ষোভের মধ্যে পড়ে হঠাৎ অচেতন হয়ে পড়েন নুর। এসময় বিক্ষোভকারীদের কেউ কেউ তার মাথায় পানি ঢালছেন- এমন চিত্রও দেখা যায় ভিডিও চিত্রে। সেই সঙ্গে অভিযোগ উঠেছে, এটি পুরোটাই নুরের অভিনয়।


তবে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কর্মীরা দাবি করেছেন, রোকেয়া হলে ৯টি ব্যালট বক্সের তিনটি পাওয়া যাচ্ছে না- এমন অভিযোগের বিষয়ে খোঁজ নিতে সেখানে গিয়েছিলেন নুরুল হক নুর। এতেই ছাত্রলীগের নারীকর্মীরা তার ওপর হামলা করেন। ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন।


বিবার্তা/রাসেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com