শিরোনাম
বশেমুরবিপ্রবিতে সাংবাদিক সমিতির নবীনবরণ
প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৯:৫০
বশেমুরবিপ্রবিতে সাংবাদিক সমিতির নবীনবরণ
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) নবীন সদস্যদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন সাংবাদিক সমিতির সদস্যরা।


রবিবার দুপুর ১২টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।


সংগঠনের সভাপতি আবু জাহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ঈশিতা রায়, অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো. কামরুজ্জামান, মার্কেটিং বিভাগের লেকচারার মো. হাফিজুর রহমান, জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম, সহকারী জনসংযোগ কর্মকর্তা নুরুন্নাহার পারভীন, ফটোগ্রাফার আল মামুন।


আরো উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবিসাসের সহ- সভাপতি মো. রায়হানুল ইসলাম সৈকত, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক মো. ওয়ালিউল্লাহ, অর্থ সম্পাদক শাফিউল কায়েস, ফটোগ্রাফার সাবরিনা সুলতানা, মেহেদী আশিক সহ বশেমুরবিপ্রবিসাসের সকল নেতৃবৃন্দ।


অনুষ্ঠানে নবীনদের উদ্দেশ্যে সহকারী অধ্যাপক ঈশিতা রায় বলেন, সাংবাদিকতা কয়েকটি বিষয়ের উপর নির্ভরশীল। সাংবাদিকতা করতে হবে বস্তুনিষ্ঠটার সাথে, আর এর সাথে থাকবে যথার্থতা, নির্ভুলতা ও সততা। আবার শুধুমাত্র একটা নিউজ বাড়ানোর জন্য বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করা যাবে না। সাংবাদিকতা করার ক্ষেত্রে সবদিকে দক্ষতা অর্জন করতে হবে। এজন্য একাডেমিক পড়াশোনার পাশাপাশি ব্যবহারিক জ্ঞান অর্জন করার মাধ্যমে দেশের আদর্শ মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে বলেও তিনি মত প্রকাশ করেন।


উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিভিন্ন গণমাধ্যমের ৯ জন সাংবাদিককে গত ৫ মার্চ সদস্য পদ প্রদান করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।


বিবার্তা/সৈকত/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com