শিরোনাম
ইবিতে শিশু দিবস ও স্বাধীনতা দিবসের কর্মসূচী ঘোষণা
প্রকাশ : ০৯ মার্চ ২০১৯, ২০:৪৯
ইবিতে শিশু দিবস ও স্বাধীনতা দিবসের কর্মসূচী ঘোষণা
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবসের কর্মসূচী ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয় তথ্য প্রকাশনা ও জনসংযোগ দফতরের এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়।


সূত্র মতে, জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৩ মার্চ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসি কোরিডোরে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এছাড়া ১৭ মার্চ আনন্দ র‌্যালি, বঙ্গবন্ধুর মুর‌্যালে শুদ্ধাঞ্জলী নিবেদন, কেক কাটা ও পুরস্কার বিতরণ করা হবে। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৩ শাখায় ইবি ল্যাবরেটরি স্কুলে শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। রচনা প্রতিযোগিতায় ৩ শাখায় বিশ্ববিদ্যালয় ও ইবি ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। লিখিত রচনা ১২ মার্চের মধ্যে টিএসসিসি অফিসে জমা দিতে বলা হয়েছে।


২৬ মার্চ স্বাধীনতা দিবসে সকাল সাড়ে ৯টায় পতাকা উত্তোলন করা হবে। এরপর পৌনে ১০টায় র‌্যালি শেষে স্মৃতিসৌধে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হবে।


উল্লেখ্য ১৭ ও ২৬ মার্চ সকাল ৮ টায় কুষ্টিয়া থেকে ৬ টি ঝিনাইদহ থেকে ৩ টি ও শৈলকূপা থেকে ১ টি বাস ক্যাম্পাসে আসবে। বাসগুলো অনুষ্ঠান শেষে স্ব স্ব রুটে ছেড়ে যাবে।


বিবার্তা/জায়িম/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com