শিরোনাম
বশেমুরবিপ্রবিতে ব্যাডমিন্টনে সমাজবিজ্ঞান-ম্যানেজমেন্ট বিভাগ জয়ী
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৭
বশেমুরবিপ্রবিতে ব্যাডমিন্টনে সমাজবিজ্ঞান-ম্যানেজমেন্ট বিভাগ জয়ী
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ব্যাডমিন্টন টুর্নামেন্টে-২০১৯ এ ছেলেদের ইভেন্টে টানা তৃতীয় বারের মতো শিরোপা জিতে নিয়েছে সমাজবিজ্ঞান বিভাগ এবং মেয়েদের ইভেন্টে জয় পেয়েছে ম্যানেজমেন্ট বিভাগ।


গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে বিশ্ববিদ্যালয়ের ইনডোর মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ছেলেদের ইভেন্টে অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সমাজবিজ্ঞান বিভাগ। অপরদিকে মেয়েদের ইভেন্টে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগকে ২-০ সেটে হারিয়ে শিরোপা জিতেছে ম্যানেজমেন্ট স্টাডিজ (এমজিটি) বিভাগ।


ছেলেদের ইভেন্টের ম্যাচটি ছিলো টানটান উত্তেজনাপূর্ণ। সমাজবিজ্ঞান বিভাগের মাহফুজ-ফয়সাল এবং এসিসিই বিভাগের তাওহীদ-বাপ্পির চমৎকার খেলা নৈপুণ্যে সকলকে মুগ্ধ করেছে। বিশ্ববিদ্যালয়ের ইনডোর স্টেডিয়াম বারবার ধ্বনিত হয়েছে সাধারণ দর্শকের হাততালিতে।


ছেলেদের ইভেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ এসিসিই বিভাগের বাপ্পী এবং মেয়েদের ইভেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন বিএমবি বিভাগের মীম।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন। এছাড়া উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক রফিকুনেচ্ছা আলী, মানবিক অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, ক্রীড়া কমিটির আহ্বায়ক বিপ্লব বিশ্বাস, ক্রীড়া পরিচালক ছিলেন ফিজিক্যাল ইন্সট্রাক্টর বাবুল মন্ডলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা। খেলা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলকে ট্রফি তুলে দেন।


সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মো. মজনুর রশিদ বলেন, খেলায় তুমুল লড়াই হয়েছে, শেষ পর্যন্ত লড়াই করে আমাদের ছেলেরা বিজয় এনেছে। সমাজবিজ্ঞান বিভাগ পর পর তিন বার চ্যাম্পিয়ন এটা সত্যিই অনেক আনন্দের যা বলে প্রকাশ করা যাবে না। এই সঙ্গে আমাদের বিভাগের সকল শিক্ষক শিক্ষার্থীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


উল্লেখ্য, এ বছর দক্ষতার সাথে সম্পূর্ণ টুর্নামেন্টটি পরিচালনা করেন ফিজিক্যাল ইন্সট্রাক্টর বাবুল মন্ডল। খেলা শেষে তাকে অভিনন্দন জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।


বিবার্তা/সৈকত/আকবর/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com