শিরোনাম
জাবি পিডিএফ’র নতুন কমিটি ঘোষণা
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৪
জাবি পিডিএফ’র নতুন কমিটি ঘোষণা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের সংগঠন ফিজিক্যালি-চ্যালেঞ্জড ডেভলোপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ-জেইউ) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।


সোমবার সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের (৪৪তম ব্যাচ) মো. কাজল আলীকে সভাপতি ও বাংলা বিভাগের (৪৪তম ব্যাচ) রবিউল নোমানকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ সেশনের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।


২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য দায়িত্বে রয়েছেন, সহসভাপতি আবু হুরায়রা (লোক প্রশাসন-৪৪), অপু বসাক (বাংলা-৪৪), মিফতাহুল জান্নাত (সরকার ও রাজনীতি-৪৪), স্নিগ্ধা মণ্ডল (ভূগোল ও পরিবেশ-৪৪), যুগ্ম সম্পাদক মো. হাসান (প্রত্নতত্ত্ব-৪৪), কোষাধ্যক্ষ এনামুল হাসান (ইতিহাস-৪৫), সাংগঠনিক সম্পাদক মো. রোকনোজ্জামান কমল (লোক প্রশাসন-৪৫), সহ-সাংগঠনিক সম্পাদক আবু হুরায়রা (লোক প্রশাসন-৪৬), প্রচার সম্পাদক পূজা বিশ্বাস (লোক প্রশাসন-৪৫), দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম মোনা (পদার্থ-৪৫), শিক্ষা সম্পাদক রাজিব হোসেন (লোক প্রশাসন-৪৫), সাংস্কৃতিক সম্পাদক আয়েশা সিদ্দিকা পরমা (লোক প্রশাসন-৪৫), তথ্য বিষয়ক সম্পাদক শফিউর রহমান সৌরভ (সরকার ও রাজনীতি-৪৫), প্রতিবন্ধী বিষয়ক সম্পাদক ঝর্ণা আক্তার (সরকার ও রাজনীতি-৪৫), ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান মুরাদ (দর্শন-৪৬)।


এছাড়া একেএম হেদায়ে উল্লাহ, সাবরিনা শারমিন রিমি, মাসুম খান ও আব্দুল গাফ্ফার জিসান কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন।


প্রসঙ্গত, ২০০৮ সালে জাবিতে পিডিএফ প্রতিষ্ঠার পর দেশের ১৩টি বিশ্ববিদ্যালয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে সংগঠনটি। প্রতিবন্ধী শিক্ষার্থীদের কম্পিউটার প্রশিক্ষণ, শ্রুতি লেখক, পাঠ্যবই রেকর্ডিং করে দেয়াসহ সার্বিক সহযোগিতা করে আসছে এই সংগঠনটি।


বিবার্তা/জোবায়ের/আকবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com