শিরোনাম
জবিতে সংঘর্ষের ঘটনায় বহিষ্কার ৪
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৮
জবিতে সংঘর্ষের ঘটনায় বহিষ্কার ৪
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় চারজনকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।


সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক মোহাম্মদ ফিরোজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শাহরিয়ার রহমান শান্ত (আইডি নং : বি-১৭০৩০২০৪৬), তৌহিদুল ইসলাম তুহিন (আইডি নং : বি-১৭০৩০২০৬৯), অর্থনীতি বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের মেহেদী হাসান (আইডি নং : বি-১৬০৪০১০৫৮) এবং সিএসই বিভাগের আব্দুল্লাহ আল রিফাতকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৩ ফেব্রুয়ারি-২০১৯ তারিখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের বিবাদমান শিক্ষার্থীদের মধ্যে অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রেক্ষিতে প্রাথমিক তদন্তে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে।


সাময়িক বহিষ্কৃত থাকা অবস্থায় শিক্ষার্থীবৃন্দ কোনো ক্লাস এবং পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।


উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে সহকারী প্রক্টর, সহকারী অধ্যাপক শাহীন মোল্লাসহ প্রক্টরিয়াল বডির কয়েকজন সদস্যসহ প্রায় ১৫ জন আহত হয়।


বিবার্তা/আদনান/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com