শিরোনাম
জাককানইবি
সৈয়দ আশরাফের মৃত্যুতে বঙ্গবন্ধু-নীলদলের শোক
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ২১:০৪
সৈয়দ আশরাফের মৃত্যুতে বঙ্গবন্ধু-নীলদলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও দলটির সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু-নীলদল।


বঙ্গবন্ধু-নীলদলের সভাপতি ড. সিদ্ধার্থ দে এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান (আবির) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার বিকেলে শোক প্রকাশ করা হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, মহান এই জননেতার মৃত্যুতে সারাদেশে বিরাজ করছে শোকের পরিবেশ। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ, গণমানুষের অধিকার আদায়, গণতান্ত্রিক আন্দোলন ও দূরদর্শী রাজনৈতিক প্রজ্ঞাসহ বিভিন্নক্ষেত্রে তার সাহসী ভূমিকা ও অবদান জাতি কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে তিনি ছিলেন সদা নিবেদিত।


এতে আরও বলা হয়, দেশ ও দলগঠনে প্রযুক্ত ছিল তার ব্যক্তিত্বের অপার্থিব ও সদা-বিনয়ী মানবীয় গুণ। তার মৃত্যুতে জাতি একজন সৎ, ত্যাগী ও দেশ-অন্তঃপ্রাণ নেতাকে হারালো। এই শুন্যতা অপূরণীয়। তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং সেই সঙ্গে তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বঙ্গবন্ধু-নীলদল।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com