ডুয়েটে বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৪০
ডুয়েটে বিজয় দিবস উদযাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নানা কর্মসূচি ও যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন করলো ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর।


রবিবার মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে সূর্যোদয়ের সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন, প্রশাসনিক ভবন ও হলসমূহে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবস উদযাপন কর্মসূচি শুরু হয়।


পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিনের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার এবং মূল ফটকে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। পরে একটি বিজয় শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রদক্ষিণ করে।



অনুষ্ঠানে নানা কর্মসূচির মধ্যে আরো ছিলো ডুয়েটে অবস্থিত ঢাকা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতা, দুপুরে জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশ্ববিদ্যালয়ের মসজিদে বিশেষ মোনাজাত এবং শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে প্রীতি ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা।


এছাড়া বিকেলের কর্মসূচি মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও রচনা প্রতিযোগিতা। অবশ্য বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয় সেজেছিলো বর্ণিল আলোক সজ্জায়।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com