টাকার অভাবে বশেমুরবিপ্রবিতে ভর্তি অনিশ্চিত ইস্মিতার
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৭
টাকার অভাবে বশেমুরবিপ্রবিতে ভর্তি অনিশ্চিত ইস্মিতার
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার মেধাতালিকায় উত্তীর্ণ হয়েছেইস্মিতা মন্ডল। কিন্তু টাকার অভাবে ভর্তি হতে পারছেন না বাগেরহাটের হলদিবুনিয়া এলাকার মেধাবী এই শিক্ষার্থী।


এবারের বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ইস্মিতা মন্ডল ব্যবসায় শিক্ষা অনুষদে ('এফ’ ইউনিটে) মেধাতালিকায় ২১৬তম হয়েছেন। ভর্তি হওয়ার শেষ তারিখ ১২ ডিসেম্বর। কিন্তু এখনও টাকা জোগাড় করতে পারেনি ইস্মিতার পরিবার।


কান্নাজড়িত কণ্ঠে ইস্মিতা মন্ডল বলেন, ‘পারিবারিক অস্বচ্ছলতার মধ্যেই এতদিন পড়ালেখা চালিয়ে নিয়েছি। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে এখন দরকার প্রায় ১৮ হাজার টাকা। একসঙ্গে এতগুলো টাকা আমার পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব না। এই অবস্থায় কেউ সহায়তা না করলে আমার আর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার স্বপ্ন পূরণ হবে না।’


প্রসঙ্গত, ইস্মিতা মন্ডল ২০১৬ সালে হলদি বুনিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ এবং মোংলা সরকারি কলেজ থেকে ২০১৮ সালে জিপিএ ৪.৭৫ পেয়েছিল। তার বাবা পেশায় খুচরা মাছ ব্যাবসায়ী। তিন ভাই বোনের মধ্যে ইস্মিতা বড় মেয়ে বাকি একজন প্রতিবন্ধী এবং এক ভাই অষ্টম শ্রেণিতে পড়াশোনা করছে।


ইস্মিতা মন্ডলকে সহায়তা করতে চাইলে যোগাযোগ করতে পারেন অথবা বিকাশ করতে পারেন নিচের নম্বরে।


যোগাযোগের জন্য: ০১৭৫৯৬৩২২৪২। বিকাশে টাকা পাঠাতে চাইলে: ০১৯৫০৭৬৯২৭৮ (পার্সোনাল)।


বিবার্তা/সৈকত/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com