শিরোনাম
রাবিতে ‘একদিন স্বপ্নের দিন’ উদযাপন
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ২০:১০
রাবিতে ‘একদিন স্বপ্নের দিন’ উদযাপন
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সার্বজনীন শিশু দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ‘একদিন স্বপ্নের দিন’ উদযাপন করা হয়েছে। শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।


স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবজাগরণ ফাউন্ডেশন’ আয়োজিত এই অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি খন্দকার মার্জান আতিকের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নাঈম হোসাইন।


এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্র উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন মাতিন, হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. রুকসানা বেগম, সৈয়দ আমীর আলী হলের প্রাধ্যক্ষ ড. আমিনুল ইসলাম, শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ ড. মো. জুলকার নায়েদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুলতান মাহমুদ, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মনিমুল হক, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম প্রমুখ।



জাতীয় সঙ্গীতের মাধ্যমে এই অনুষ্ঠান শুরু হয়। পরে শহীদ মিনার থেকে একটি র‌্যালি বের করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেখ রাসেল মডেল স্কুল মাঠে খেলাধুলার আয়োজন করা হয়। এরপর বিকালে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনষ্ঠানের আয়োজন করা হয়।


উল্লেখ্য, ২০১২ সালে কিছু তরুণের উদ্যোগে যাত্রা শুরু করে 'নবজাগরণ ফাউন্ডেশন'। দুই বছর পর 'নবজাগরণ বিদ্যানিকেতন' নামে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়। এখানে পথশিশুদের প্রাথমিক শিক্ষা দেয়া হয়।


বিবার্তা/পাভেল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com